খালেদার বিরুদ্ধে আবারও মামলা

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৭, ২০১৫ সময়ঃ ৫:১৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:১৭ অপরাহ্ণ

khaleda 2বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ের সময় নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খানের মিছিলে বোমা হামলার ঘটনায় গুলশান থানায় মামলা হয়েছে।

সোমবার রাতে খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলাটি দায়ের করা হয়। মামলাটি করেন সড়ক পরিবহণ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতা ইসমাইল হোসেন ওরফে বাচ্চু।

মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান বেগম খালেদা জিয়ার ‍বিরুদ্ধে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নৌ পরিবহনমন্ত্রীর মিছিলে ককটেল হামলার ঘটনায় খালেদা জিয়াকে হুকুমের আসামি করে গুলশান থানায় ইসমাইল হোসেন নামে একজন মামলা করেন।

মামলায় বিএনপির ১৪ নেতাকর্মীর নাম উল্লেখসহ ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

আসামিদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, হাফিজ উদ্দিন আহমেদ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন, বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ, খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান, বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, সাবেক সংসদ সদস্য দেওয়ান সালাহউদ্দিন, জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী শিরীন সুলতানা ও ঢাকার সাবেক ওয়ার্ড কমিশনার আবদুল কাইয়ুমের নাম রয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে গুলশান সেন্ট্রাল পার্ক থেকে মিছিল নিয়ে খালেদা জিয়ার কার্যালয়ের দিকে রওনা হন সমন্বয় পরিষদের নেতাকর্মীরা।

দুপুর ১২টা ২০ মিনিটের দিকে মিছিলটি গুলশান ২ নম্বর মোড়ের পাশে মেট্রোপলিটন শপিং প্লাজার সামনে যাওয়ার পর একটি ককটেল বিস্ফোরিত হয়।  এ ঘটনায় উপস্থিত নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে মেট্রোপলিটন শপিং প্লাজায় ভাঙচুর চালান।

প্রতিক্ষণ /এডি/বাদল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G